ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

বগুড়ায় অপহৃত দুই কিশোরী উদ্ধার, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
বগুড়ায় অপহৃত দুই কিশোরী উদ্ধার, আটক ২

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় অপহৃত দুই কিশোরীকে উদ্ধারসহ দুই যুবককে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) বিকেলে আটক দুই যুবককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আটকরা হলেন- শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের বাংড়া গ্রামের আজাহার আলীর ছেলে মামুন মিয়া (২০) এবং একই ইউনিয়নের ভিটা গ্রামের সাকিল মাস্টারের ছেলে সুমিন হোসেন (২০)।

মামলা সূত্রে জানা যায়, মামলায় অভিযুক্ত বখাটেরা উপজেলার গাড়ীদহ ইউনিয়নের কুঠির ভিটা গ্রামের বাদশা মিয়ার কিশোরী মেয়ে (১৩) ও প্রতিবেশী জহুরুল ইসলামের কিশোরী মেয়েকে (১৪) বেশ কিছুদিন ধরে উত্যক্ত করে আসছিল। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার বৈঠক করে তাদের সর্তক করা হয়। কিন্তু এতে আরও ক্ষিপ্ত হয়ে ওঠে তারা।

একপর্যায়ে শনিবার (১২ ডিসেম্বর) বিকেলে ঢাকা-বগুড়া মহাসড়কের জুয়ানপুর গ্রামে যাওয়ার রাস্তা থেকে ওই দুই কিশোরীকে অপহরণ করা হয়। মামুন ও সুমিনের নেতৃত্বে অপহরণকারীরা তাদের সিএনজিচালিত অটোরিকশায় তুলে বগুড়া শহরের দিকে নিয়ে যায় বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

এদিকে, সোমবার (১৪ ডিসেম্বর) দুপুরের দিকে অপহৃত কিশোরীদের ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে মহাসড়কের গাড়িদহ বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান নেওয়া ভুক্তভোগীদের পরিবার ও স্থানীয় জনতা। পরে অপহৃত কিশোরীদের উদ্ধারসহ অপহরণকারী দুই যুবককে আটক করে থানায় খবর দেন তারা। এরপর পুলিশ ঘটনাস্থলে এসে তাদের আটক করে।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) এসএম আবুল কালাম আজাদ জানান, এ ঘটনায় থানায় একটি মামলা নেওয়া হয়েছে। এছাড়া মামলায় অভিযুক্তদের মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
কেইউএ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।