ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

সুনামগঞ্জে হাওর রক্ষা বাঁধ সংস্কার কাজ উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
সুনামগঞ্জে হাওর রক্ষা বাঁধ সংস্কার কাজ উদ্বোধন

সুনামগঞ্জ: সংশোধিত কাবিটা নীতিমালা ২০১৭ অনুযায়ী ২০২০-২১ অর্থ বছরের সুনামগঞ্জের আটটি উপজেলায় হাওর রক্ষা বাঁধের সংস্কার কাজ উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের কালনার হাওরে এ কাজ উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মাদ আব্দুল আহাদ।

এছাড়া দক্ষিণ সুনামগঞ্জ, দোয়ারাবাজার, তাহিরপুর, দিরাই, জামালগঞ্জ, তাহিরপুর ও শাল্লা উপজেলায় একই সঙ্গে বাঁধের কাজ উদ্বোধন করা হয়।

কালনার হাওরে কাজ উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন জেলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী মাহবুবুর রহমান, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী (পওর-১) মোহাম্মাদ সহিবুর রহমান, সুনামগঞ্জ কৃষি অধিদপ্তরের উপপরিচালক মোস্তফা ইকবাল আজাদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, পানি উন্নয়ন বোর্ড সদর উপজেলা সহকারী প্রকৌশলী আশরাফুল সিদ্দিকী, রঙ্গারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল হাইসহ অনেকে।

এসময় জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, আজ একসঙ্গে জেলার আটটি উপজেলায় আনুষ্ঠানিকভাবে হাওরের ডুবন্ত বাঁধের ভাঙন বন্ধকরণ এবং মেরামত কাজ উদ্বোধন করা হয়। আশা করছি, নির্ধারিত সময়ে হাওর রক্ষা বাঁধের সংস্কার কাজ শেষ করতে পারব।

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।