ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

ফতুল্লায় সেপটিক ট্যাংক বিস্ফোরণে শিশুসহ ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
ফতুল্লায় সেপটিক ট্যাংক বিস্ফোরণে শিশুসহ ২ জনের মৃত্যু

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার রামারবাগে সেপটিক ট্যাংক বিস্ফোরণে শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

নিহতরা হলেন- রামারবাগ এলাকার মামুনের ছেলে জিসান (৯) ও পোশাক শ্রমিক রাজ্জাক (৩২)। আহতরা হলেন- একই এলাকার পিয়ার আলীর ছেলে সাকিব (১০) ও খাইরুলের স্ত্রী সাইদা বেগম (৩৫)।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় রামারবাগ এলাকায় সোলায়মান ও সাইদ মিয়ার বাড়িতে ওই দুর্ঘটনা ঘটে।

বাড়িওয়ালা সাইদের স্ত্রী আঁখি আক্তার বাংলানিউজকে জানান, সকাল সাড়ে ১০ টায় বিকট শব্দে বাড়ির নিচ তলার ডান পাশের একটি রুমের নিচে সেপটিক ট্যাংক বিস্ফোরণ ঘটে। ট্যাংকের উপরের অংশ ভেঙে চুরমার হয়ে গেছে এবং রুমের দেয়াল ও দরজা ভেঙে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিস্ফোরণের পর বাড়ির পাশের সড়কের গলি দিয়ে চলাচলরত পথচারীরা হতাহত হয়। আহতদের তাৎক্ষণিকভাবে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

ভিক্টোরিয়া হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাজমুল হক জানান, আহতদের মধ্যে এক শিশুসহ দুজন নিহত হয়েছে এবং গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে এক নারীসহ দুইজন।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।