ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

কুড়িগ্রাম সীমান্তে অস্ত্র ও মাদক উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
কুড়িগ্রাম সীমান্তে অস্ত্র ও মাদক উদ্ধার

কুড়িগ্রাম: কুড়িগ্রামের নাগেশ্বরী সীমান্ত এলাকা থেকে ফজলে রহমান নামে এক মাদক ব্যবসায়ীর বাড়িতে অভিযান চালিয়ে একটি দেশি পিস্তল, ৪ রাউন্ড গুলি, ৪৩৪ পিস ইয়াবা ও ৮ কেজি গাঁজা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুরে মাদক ব্যবসায়ী ফজলে রহমানের বিরুদ্ধে অস্ত্র এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দমন আইনে মামলা দিয়ে উদ্ধার করা অস্ত্র ও মাদক নাগেশ্বরী থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে বিজিবি।

 

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, বুধবার (১৬ ডিসেম্বর) দিনগত মধ্যরাতে লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের হাবিলদার রফিকুল ইসলামের নেতৃত্বে অনন্তপুর বিজিবি সদস্যদের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে নাগেশ্বরী সীমান্তে অবস্থান নেয়। এসময় নাগেশ্বরী উপজেলার রামখানা ইউনিয়নের সীন্তবর্তী পশ্চিম রামখানা মিস্ত্রিটারী এলাকায় চোরাকারবারী ও মাদক ব্যবসায়ী আব্দুল শেখের ছেলে ফজলে রহমানের (৫২) বাড়িতে অভিযান চালায়।  

এসময় বিজিবির উপস্থিতি বুঝতে পেরে ফজলে রহমানসহ বাড়ির সবাই পালিয়ে যায়। পরে তারা ওই বাড়িতে তল্লাশি চালিয়ে টয়লেটের ছাদের উপরে বস্তায় রক্ষিত একটি দেশীয় পিস্তল, ৪ রাউন্ড গুলি, ৪৩৪ পিস ইয়াবা এবং ২ পোটলায় ৮ কেজি গাঁজা উদ্ধার করে।

নাগেশ্বরী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবীর বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার দুপুরে হাবিলদার রফিকুল ইসলাম বাদী হয়ে পলাতক চোরাকারবারী ও মাদক ব্যবসায়ী ফজলে রহমানকে আসামি করে নাগেশ্বরী থানায় অস্ত্র এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দমন আইনে একটি মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
এফইএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।