ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

রাজধানীর উত্তরায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
রাজধানীর উত্তরায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর উত্তরায় কাভার্ডভ্যানের ধাক্কায় বাসের দরজায় দাঁড়িয়ে থাকা জাহাঙ্গীর আলম (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সোয়া ৪টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত জাহাঙ্গীর সিরাজগঞ্জ সদর উপজেলার সরকারপাড়া গ্রামের জাফর আলীর ছেলে। তিনি গাজীপুর জেলার জয়দেবপুরে স্ত্রী ও এক সন্তান নিয়ে থাকতেন।

স্ত্রী নিলুফা আক্তার জানান, তার স্বামী জাহাঙ্গীর গাজীপুর পরিবহনের সুপারভাইজার ছিলেন। গাজীপুর থেকে গুলিস্তানের দিকে আসছিল বাসটি। উত্তরা হাউজবিল্ডিংয়ের সামনে দাঁড়িয়ে থাকা বাসটিকে পেছন থেকে ধাক্কা দেয় একটি কাভার্ডভ্যান। এতে বাসের গেটে দাঁড়িয়ে থাকা জাহাঙ্গীর রাস্তায় পড়ে যান এবং গুরুতর আহত হন।

সেখান থেকে লোকজন তাকে উত্তরার স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। পরে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
এজেডএস/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।