ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

ঢাকা সফরের প্রত্যাশায় রয়েছি: মোদী

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
ঢাকা সফরের প্রত্যাশায় রয়েছি: মোদী ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ভার্চ্যুয়াল শীর্ষ সম্মেলন নিয়ে বাংলায় টুইট করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

টুইটারে তিনি লিখেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আজকের ভার্চ্যুয়াল শীর্ষ সম্মেলন চলাকালে বাংলাদেশের সঙ্গে আমাদের বৈচিত্র্যপূর্ণ সম্পর্ক পর্যালোচনা করতে পেরে আমি সম্মানিত।

আমরা বঙ্গবন্ধুর সম্মানে একটি ডাকটিকিট উন্মোচন করেছি এবং বঙ্গবন্ধু-বাপু জাদুঘর ও চিলাহাটি-হলদিবাড়ি রেল সংযোগ উদ্বোধন করেছি।

‘পরের বছর, ভারত ও বাংলাদেশ যৌথভাবে মুজিববর্ষ এবং আমাদের কূটনৈতিক সম্পর্ক স্থাপনের ৫০ বছর উদযাপন করবে। আমি বঙ্গবন্ধুর জীবন ও আদর্শকে শ্রদ্ধা জানাতে ঢাকা সফরের প্রত্যাশায় রয়েছি। ’ 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মধ্যে বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) ভার্চ্যুয়ালি বৈঠক অনুষ্ঠিত হয়। বেলা সাড়ে ১১ টায় দুই প্রধানমন্ত্রী বৈঠকে বসেন। এক ঘণ্টা ১৫ মিনিটের বৈঠকে দুই দেশের দ্বিপক্ষীয় বিভিন্ন বিষয়ে আলোচনা হয়।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
টিআর/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।