ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

প্রকৌশলীকে মারধরের অভিযোগে ঠিকাদার গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
প্রকৌশলীকে মারধরের অভিযোগে ঠিকাদার গ্রেফতার

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবল উপজেলায় সরকারি প্রকৌশলীকে মারধরের অভিযোগে ফেরদৌস আহমেদ চৌধুরী তুষার নামে একজন ঠিকাদারকে গ্রেফতার করা হয়েছে। তুষার উপজেলা বিএনপির যুগ্ম আহবায়কও।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় তাকে গ্রেফতারের পর আদালতে সোপর্দ করে বাহুবল মডেল থানা পুলিশ। এদিন সকালেই স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) উপজেলা প্রকৌশলী আফছার হোসেন খন্দকার বাদী হয়ে দুই ঠিকাদারের বিরুদ্ধে মামলা করেন।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলা প্রকৌশলী বৃহস্পতিবার সকালে তাকে মারধর ও সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে মামলা করেন। এরে পরিপ্রেক্ষিতে এক আসামিকে গ্রেফতার করা হল। আরেকজন পলাতক। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

উপজেলা প্রকৌশলী আফছার হোসেন খন্দকার বাংলানিউজকে জানান, ঠিকাদার ফেরদৌস আহমেদ তুষার ও আবু বক্কর সুমন বাহুবলের হাজীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন নির্মাণের কাজ করছিলেন। তাদের কাজে বেশকিছু ত্রুটি ও অনিয়ম ছিল।

গত ১৪ ডিসেম্বর উপজেলা প্রকৌশলী সাইট পরিদর্শনে যান। তখন অনিয়ম ও ত্রুটি পেলে তিনি সেগুলো সংশোধনের জন্য বলেছিলেন। এ নিয়ে কথা কাটাকাটির পর অভিযুক্ত দুই ঠিকাদার তাকে মারধর করেছেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বাংলানিউজকে জানিয়েছেন, মামলার একজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। আরেকজনকে গ্রেফতারে অভিযান চলছে। এ বিষয়ে বিস্তারিত তথ্য পরে জানানো হবে। গ্রেফতার তুষার বাহুবল উপজেলার জয়পুর গ্রামের বাসিন্দা।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।