ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

পাবনায় ট্রাকচাপায় একই পরিবারের তিন জন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
পাবনায় ট্রাকচাপায় একই পরিবারের তিন জন নিহত ঘটনাস্থলে জনতার ভিড়। ছবি: বাংলানিউজ

পাবনা: পাবনার ভাঙ্গুড়া উপজেলার ভেড়ামাড়া বাজার সংলগ্ন রাঙ্গানিয়া এলাকায় মালবাহী ট্রাকের চাপায় অটোভ্যানের তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন দুই জন।

শুক্রবার (১৮ ডিসেম্বর) দুপুর ২টার দিকে চাটমোহর-ভাঙ্গুড়া মহাসড়কে এ দুর্ঘটনা হয়।

নিহতরা হলেন- চর ভাঙ্গুড়া এলকার মৃত, আব্দুল রশিদের দুই ছেলে মো. ইমন হোসেন (১৮) ও ইমরান হোসেন (১৬) ও তাদের চাচাতো বোন একই  গ্রামের শফিকুল ইসলামের মেয়ে ছুম্মা খাতুন (১২)।  

আহতদের উদ্ধার করে স্থানীয় ভাঙ্গুড়া স্বাস্থ্যসেবা কেন্দ্রে ভর্তি করা হয়েছে।  এদের মধ্যে ভ্যান চালকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফরিদপুর থেকে মালবাহী একটি ট্রাক চাটমোহরের দিকে আসার পথে ভেড়ামারা বাজার এলাকার রাঙ্গানিয়া এলাকায় একটি অটোভ্যানকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু ও দুইজন গুরুতর আহত হয়। হতাহতরা সবাই একই পরিবারের সদস্য।  

তিনি বলেন, দুর্ঘটনার পরে ট্রাক নিয়ে পালিয়ে যায় চালক। পরে ভাঙ্গুড়া রেল স্টেশন এলাকা থেকে ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। চালক ও হেলপারকে গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০/আপডেট: ১৬০৭ ঘণ্টা
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।