ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

জমি নিয়ে বিরোধের জেরে চাচাকে কুপিয়েছে ভাতিজারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
জমি নিয়ে বিরোধের জেরে চাচাকে কুপিয়েছে ভাতিজারা

ফেনী: ফেনীর সোনাগাজী উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে বাহার উল্যাহ মিয়াধন মিস্ত্রি (৫৫) নামে এক ব্যক্তিকে চাইনিজ কুড়াল দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে তার আপন ভাতিজারা।

শুক্রবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার পৌর এলাকার ৫নং ওয়ার্ডের তুলাতুলি গ্রামের আবদুল করিম মৌলভী বাড়িতে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী, ক্ষতিগ্রস্ত পরিবার ও পুলিশ জানায়, গত কয়েক মাস ধরে বাহার উল্যাহর সঙ্গে তার ভাতিজাদের জমি নিয়ে বিরোধ চলে আসছে। এ বিরোধের জেরে  বিকেল ৫টার দিকে বাহার ও তার কন্যা হাসিনা আক্তার চুমকিকে মারধর করে তার ভাতিজারা।  

হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় অভিযোগ দিয়ে বাড়ি ফেরার সঙ্গে সঙ্গে পূর্বপরিকল্পিতভাবে তার ভাতিজা মো. শামীম, মো. শহীন, মো. সজিব ও মো. রুবেল মিলে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তাকে চাইনিজ কুড়াল দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় বাহার উল্যাহ বাদী হয়ে চার জনের নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) মো. সাজেদুল ইসলাম সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০ 
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।