ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

মিরপুরে স্কুলশিশু অপহরণের পর হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২০
মিরপুরে স্কুলশিশু অপহরণের পর হত্যা

ঢাকা: রাজধানীর মিরপুরে শামনুন (১১) নামে চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রকে অপহরণের পর হত্যা করেছে অপহরণকারীরা। চলিত মাসের ১৭ ডিসেম্বর সে নিখোঁজ হয়।

পরে পরিবারের লোকজন থানায় জিডি করেন।

শনিবার (১৯ ডিসেম্বর) বিকেলে মিরপুর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) সৈয়দ মো. আখতার হোসেন বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি জানান, অপহরণকারীদের দেখানো মতে শনিবার সকালে মিরপুর-১০ শাহআলি প্লাজা ছাদ সংলগ্ন ১৫ তলা সিঁড়ি থেকে গলায় তার পেঁচানো অবস্থায় ওই ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, ওই নিহত ছাত্র তার মা ও সৎ বাবা ইউনুস আলীর সঙ্গে মিরপুর সেকশন-৬ এলাকায় থাকতো। তার বাবা আনোয়ার হোসেন মারা গেছেন। সে স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র। চলিত মাসের ১৭ ডিসেম্বর সে নিখোঁজ হলে পরিবারের লোকজন থানায় একটি জিডি করেন। ওই জিডির পরিপ্রেক্ষিতে আমরা থানা পুলিশ ও ডিবি পুলিশ একসঙ্গে তদন্তে নামি। একপর্যায়ে অপহরণকারী তিনজনকে গ্রেফতার করি। তাদের দেখানো মতে শাহ আলী প্লাজার ছাদ সংলগ্ন সিঁড়ি থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। উদ্ধারের সময় তার গলায় তার পেঁচানো ছিল।  

তিনি বলেন, ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হযেছে। অপহরণকারীরা তাকে অপহরণের পরপরই হত্যা করে এবং পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২০
এজেডএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।