ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

প্রেসক্লাবের সামনে বিনামূল্যে মাস্ক বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২০
প্রেসক্লাবের সামনে বিনামূল্যে মাস্ক বিতরণ প্রেসক্লাবের সামনে বিনামূল্যে মাস্ক বিতরণ করেছে গাজী গ্রুপ ও বুয়েট অ্যালামনাই অ্যাসোসিয়েশন। ছবি: শাকিল আহমেদ

ঢাকা: করোনা ভাইরাস মোকাবিলায় রাজধানীর প্রেসক্লাবের সামনে বিনামূল্যে মাস্ক বিতরণ করেছে গাজী গ্রুপ ও বুয়েট অ্যালামনাই অ্যাসোসিয়েশন। এতে সহযোগিতা করেছে বাংলাদেশ স্কাউটস।

শনিবার (১৯ ডিসেম্বর) সকালে প্রেসক্লাবের সামনে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এসময় যারা মাস্ক ছাড়া রাস্তায় চলাচল করছিলেন তাদের এবং বিভিন্ন পরিবহনের শ্রমিক ও যাত্রীদের মাস্ক উপহার দেওয়া হয়।

মাস্ক বিতরণ কার্যক্রমের সমন্বয়ক ‘৭১ মুক্ত স্কাউট গ্রুপ’ এর রোভার স্কাউট লিডার রাজীব পাল বলেন, ‘করোনায় আমাদের আরও বেশি সচেতন হতে হবে। আমাদের সবার উচিত এখন মাস্ক ব্যবহার করা। যেনতেনভাবে চলাফেরা করলেও আমরা করোনা ভাইরাসে আক্রান্ত হবো না, এটি অনেকেই মনে করেন। কিন্তু আমাদের বুঝতে হবে, যদি নিজেরা সচেতন না হই, তাহলে যে কোনো মুহূর্তে আমরা আক্রান্ত হতে পারি। তাই নিজেদের সুরক্ষার জন্য আমাদের সবসময় মাস্ক ব্যবহার করা উচিত। ’

তিনি জানান, শনিবার মাস্ক বিতরণ কার্যক্রমের ষষ্ঠ দিন। এদিন ঢাকা শহরের সাতটি স্পটে মাস্ক বিতরণ করা হচ্ছে। এছাড়া প্রেসক্লাব এলাকায় এদিন মোট ১ হাজার ৮শ’ মাস্ক বিতরণ করা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২০
এইচএমএস/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।