ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

সিলেটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত ২ শ্রমিক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২০
সিলেটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত ২ শ্রমিক সিলেটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত ২ শ্রমিক

সিলেট: সিলেটে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শ্রমিক গুরুতর আহত হয়েছেন।

শনিবার (১৯ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে সিলেটের কুমারগাও বিদ্যুৎ উপকেন্দ্রের প্রধান ফটকে এ ঘটনা ঘটে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় বিদ্যুৎ লাইনে কাজ করছিলেন দুই শ্রমিক। এমন সময় শাকিল (২২) নামে এক শ্রমিক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রধান ফটকের গ্রিলের রডেই পড়ে যান। এতে করে গ্রিলের রড ওই শ্রমিকের পেটে বিদ্ধ হয়। অন্যজন বিদ্যুৎ লাইনে আটকে যান। গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয়রা ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান।

স্থানীয়দের অভিযোগ, ওই শ্রমিক লোহার শিকলবিদ্ধ হয়ে আটকে থাকলেও উদ্ধারে আসনেনি ফটকে দায়িত্বরত আনসার সদস্যরা। তারা উর্ধ্বতন কর্মকর্তাদের দোহাই দিয়ে উদ্ধার করা থেকে বিরত থাকেন এবং লোকজনকেও উদ্ধার করতে দেননি। পরবর্তীতে লোকজন বিক্ষুব্ধ হয়ে অনেকটা জোরপূর্বক আহতকে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

বিদ্যুৎ বিতরণ বিভাগ সিলেটের প্রধান প্রকৌশলী মোকাম্মেল হোসেন বাংলানিউজকে বলেন, হাই অ্যান্ড কোম্পানির ঠিকাদারের লোকজন বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে দুইজন আহত হয়েছেন। এ ঘটনায় কেউ মারা যায়নি।  

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্লাহ তাহের বাংলানিউজকে বলেন, ঠিকাদার কোম্পানির দুই লোক কাজ করতে গিয়ে আহত হয়েছেন। এরমধ্যে শাকিল নামের একজন ফটকের রডে বিদ্ধ হয়ে গুরুতর আহত হন।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২০
এনইউ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।