ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

সন্তানকে মারধরের কারণ জানতে চাইলে মায়ের ওপরও চড়াও হয় সন্ত্রাসী 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২০
সন্তানকে মারধরের কারণ জানতে চাইলে মায়ের ওপরও চড়াও হয় সন্ত্রাসী 

ঢাকা: ঢাকার নব্বাবগঞ্জে শিল্পী আক্তার নামে এক নারী তার ১২ বছরের সন্তানকে মারধর করার কারণ জানতে চাইলে তার হাতে কামড় দেয় এলাকার সন্ত্রাসী রিপন (৩০)। পরে শিল্পী আক্তার নিজেই রক্তারক্ত অবস্থায় ঢাকা মেডিকেলে চিকিৎসা নিতে নিতে আসেন।

 

শনিবার (১৯ ডিসেম্বর)সন্ধ্যার দিকে নব্বাবগঞ্জ পার্কের পাশে বেড়িবাঁধ এলাকায় এই ঘটনাটি ঘটে। হাসপাতালে চিকিৎসা নিতে আসা শিল্পী জানান, পঙ্গু স্বামী ও দু’সন্তানকে নিয়ে নব্বাবগঞ্জ  এলাকায় থাকেন। তার স্বামী ও ছেলে আরাফাত মিলে ভাঙারি সংগ্রহ করে বিভিন্ন দোকানে বিক্রি করেন। তিনি আরো জানান, রিপন তার ছেলে আরাফাতকে ভাঙারি সংগ্রহ করতে বাধা দেয়,মারধর ও মাথায় আঘাত করে। এতে তার সন্তান আহত হয়। তিনি আরো জানান, পরে সন্ধ্যায় রিপনকে দেখতে পেয়ে সন্তানকে মারধরের কারণ জানাতে চাওয়া হয়। এক পর্য়ায়ে শিল্পীর হাতে কামড় দিয়ে পালিয়ে যায় সে। হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে থানায় গিয়ে মামলা করার কথাও বলেন শিল্পী।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের সহকারি উপ-পরিদর্শক (এএসআই)আবদুল খান জানান, ওই নারী ঢামেকে চিকিৎসা নিয়েছেন। তিনি বলেছেন তার হাতে কামড় দিয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২০

এজেডএস/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।