ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

গরুর ট্রাকে ৪০ হাজার পিস ইয়াবা, আটক ১ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২০
গরুর ট্রাকে ৪০ হাজার পিস ইয়াবা, আটক ১ 

ঢাকা: রাজধানীর দারুস সালাম এলাকায় গরুর ট্রাক থেকে ৪০ হাজার পিস ইয়াবাসহ মো. ইউনুস হোসেন (৩৮), নামে এক মাদক কারবারিকে আটক করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব-৪)।
 
শনিবার (১৯ ডিসেম্বর) র্যাব-৪ এর সহকারী পরিচালক পুলিশ সুপার (এএসপি) জিয়াউর রহমান চৌধুরী বিষয়টি বাংলানিউকে নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিনগত রাতে র্যাব-৪ এর একটি আভিযানিক দল রাজধানীর দারুস সালাম থানার এলাকায় অভিযান চালায়। অভিযানে গরু বহনের ট্রাকে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ৪০ হাজার পিস ইয়াবা, একটি ট্রাক, একটি মোবাইল, চারটি গরু এবং নগদ ১২ হাজার ৯২০ টাকাসহ এক মাদক কারবারিকে আটক করা হয়।  

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আসামি দীর্ঘদিন যাবত চট্টগ্রাম ও কক্সবাজার এলাকা থেকে নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে। আটক ইউনুস ট্রাক, কাভার্ড ভ্যান, পিকআপ, প্রাইভেটকার প্রভৃতি বাহনে ভিন্ন ভিন্ন কৌশলে রাজধানীর মিরপুরসহ আশে-পাশের বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে আসছিল।
    
আসামির বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান জিয়াউর।


বাংলাদেশ সময়: ০০২৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২০
এমএমআই/এসআইএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।