ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

পল্লবী শতভাগ মাদক মুক্ত করার উদ্যোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২০
পল্লবী শতভাগ মাদক মুক্ত করার উদ্যোগ

ঢাকা: রাজধানীর মিরপুর পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী বলেছেন, পল্লবী এলাকা শতভাগ মাদক মুক্ত হয়নি। মাদক সহনীয় পর্যায়ে আছে।

এখনও একটু-আধটু মাদক বিক্রি হচ্ছে। কথা সত্য।

শনিবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর মিরপুর ১১ নম্বর, সাংবাদিক আবাসিক এলাকা কমিউনিটি সেন্টারে 'সাংবাদিক আবাসিক এলাকার অভ্যন্তরীণ আইনশৃঙ্খলা ও মাদক  নিয়ন্ত্রণ' শির্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তবে তিনি এ কথা বলেন। প্রজন্ম সাংবাদিক আএ কল্যাণ সংঘ সভাটি আয়োজন করে।

ওয়াজেদ আলী বলেন, পেশাগত কারণে সাংবাদিকদের সাথে পুলিশের সখ্যতা আছে। আমরা সাংবাদিকদের সম্পর্কে জানি। তারা জীবনের ঝুঁকি নিয়ে মাঠে কাজ করেন। আমি একজন সামান্য সরকারি কর্মচারী। আপনাদের ট্যাক্সের টাকায় আমার বেতন হয়।

তিনি বলেন, সাংবাদিক আবাসিক এলাকায় ঢুকে কারোর এক পিস ইয়াবা বিক্রি করার সাহস নেই। পুলিশ আপনাদের সহযোগিতা করবে। এখানে যে মাদক বিক্রি করবে, তাকে ধরে আমাকে জানাবেন। আমি সঙ্গে সঙ্গে এসে ব্যবস্থা গ্রহণ করব।  

সাবেক তথ্য ও সংস্কৃতি প্রতিমন্ত্রী দিদার বক্স বলেন, এক সময় এই এলাকা থেকে আমার স্ত্রীর স্বর্ণের চেইন ছিনতাই হয়েছিল। ওইদিন কাউকে ডেকে পাশে পাই নি। সাংবাদিক আবাসিক এলাকায় পল্লবী থানা পুলিশ পেট্রোল টিমের টহল ও এলাকাকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনার আহ্বান জানান তিনি।

মতবিনিময় সভায় প্রজন্ম সাংবাদিক আএ কল্যাণ সংঘের সাধারণ সম্পাদক জিশান আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক আউয়াল ঠাকুর, প্রবীণ সাংবাদিক জিয়াউল হক, ঢাকা সাংবাদিক গৃহসংস্থান সমবায় সমিতি লিঃ সাধারণ সম্পাদক আমিনুল হক, পপুলার লাইফ ইন্সুরেন্স অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর বি এম শওকত আলী, পল্লবী থানা পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. ইয়ামিন কবির, প্রমুখ।

বাংলাদেশ সময় ০৪৫৫ ঘন্টা, ডিসেম্বর ২০, ২০২০
এমএমআই/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।