ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

গাজীপুরে কারখানায় মেশিনের বেল্টে জড়িয়ে শ্রমিকের মৃত্যু 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২০
গাজীপুরে কারখানায় মেশিনের বেল্টে জড়িয়ে শ্রমিকের মৃত্যু  প্রতীকী ছবি

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কুনিয়া তারগাছ এলাকায় একটি কারখানার ভেতর মেশিনের বেল্টের উপর পড়ে এমরাতুন মিয়া (৩০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।  

শনিবার (১৯ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে লিজ কমপ্লেক্স লিমিটেড নামে একটি কারখানার ভেতরে এ ঘটনা ঘটে।

 

এমরাতুন মিয়া কিশোরগঞ্জের কটিয়াদি থানার ঘনেরগাঁও এলাকার আলা উদ্দিনের ছেলে।

গাজীপুর মেট্রোপলিটনের গাছা থানার উপ-পরিদর্শক (এসআই) উৎপল জানান, কুনিয়া তারগাছ এলাকায় আব্দুর রহিমের বাড়িতে ভাড়া থাকতেন এমরাতুন। সেখানে থেকে তিনি লিজ কমপ্লেক্স লিমিটেড কারখানায় ওয়াশিং মেশিনের অপারেটর হিসেবে চাকরি করতেন। প্রতিদিনের মতো শনিবার রাতে তিনি কারখানায় কাজে যোগদান করেন। হঠাৎ তাকে ওয়াশিং মেশিনের পাশে দেখতে না পেয়ে পার্শ্ববর্তী মেশিনের অপারেটর খুঁজতে থাকেন। একপর্যায়ে এমরাতুনকে মেশিনের পাশে পড়ে থাকতে দেখেন। পরে তাকে উদ্ধার করে তায়রুন্নেছা মেমোরিয়াল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এসময় চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। নিহতের গলা ও মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে মেশিন চালু করতে গিয়ে পা পিছলে মেশিনের বেল্টের উপর পড়ে এ ঘটনা ঘটেছে।  

বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২০   
আরএস/আরএ          

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।