ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

কক্সবাজারের কলাতলী থেকে ১০ হাজার ইয়াবাসহ আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
কক্সবাজারের কলাতলী থেকে ১০ হাজার ইয়াবাসহ আটক ৪

কক্সবাজার: কক্সবাজার শহরের কলাতলী এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১২ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ চারজনকে আটক করা হয়েছে।

সোমবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এ অভিযান চালায়।

আটককৃতরা হলেন, চট্টগ্রামের পটিয়া উপজেলার বড়লিয়া ইউনিয়নের মো. ফরিদের ছেলে জাবেদুল ইসলাম (৩১), মৃত মো. ইসমাইলের ছেলে মো. ইসহাক (৩৩)। এছাড়াও অপর অভিযানে রায়হান উদ্দিন (২৮) ও মো. সাগর (২২) নামের দুই যুবককে আটক করা হয়।

কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরেরর সহকারী পরিচালক সোমেন মন্ডল বাংলানিউজকে জানান, গোপন সূত্রে খবর পেয়ে পরিদর্শক জীবন বড়ুয়ার নেতৃত্বে একটি বিশেষ টিম প্রথমে কলাতলীস্থ হোটেল সী-পয়েন্টে অভিযান পরিচালনা করে। এ সময় হোটেলটির ৩য় তলার ২০৮ নং কক্ষ হতে মো জাবেদুল ইসলাম (৩১) ও মো. ইসহাককে (৩৩) ৪ হাজার পিস ইয়াবাসহ আটক করে।  

তিনি জানান, এরপর সন্ধ্যা সাড়ে সাতটার দিকে একই এলাকার লেগুনা বীচ রোডস্থ গ্রীন হাউজ (আবাসিক) এর সামনে হতে মো. রায়হান উদ্দিন (২৮) ও মো. সাগরকে (২২) ৮ হাজার ইয়াবাসহ আটক করা হয়।

এ ঘটনায় পরিদর্শক জীবন বড়ুয়া বাদি হয়ে আটককৃত ব্যক্তিদের আসামি করে কক্সবাজার সদর থানায় পৃথক দুইটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৫৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
এসবি/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।