ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

রায়েরবাজারে ছুরিকাঘাতে ২ স্কুলছাত্র আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
রায়েরবাজারে ছুরিকাঘাতে ২ স্কুলছাত্র আহত

ঢাকা: রাজধানীর রায়েরবাজারের মধুবাজারে ছুরিকাঘাতে রিফাত মোল্লা (১৭) ও মো. রাহাত (১৭) নামে দুই স্কুলছাত্র আহত হয়েছে। আহত দুই কিশোর ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় ১৫/২০ জন অজ্ঞাপতপরিচয় কিশোর তাদের দেশীয় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।

আহত রিফাত মোল্লা জানায়, তারা দুজনই ওই এলাকার বাসিন্দা। দুজনেই রায়েরবাজার সালেহ হক পাবলিক স্কুলের ১০ম শ্রেণির ছাত্র। সন্ধ্যায় তারা ৪ বন্ধু মিলে মধুবাজারে রাস্তার পাশে একটি চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিলো। এ সময় ১৫/২০ জন কিশোর ধারালো দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর আক্রমণ করে। রিফাতের ডান পায়ে ও ডান হাতের আঙুলে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। আর রাহাতের ডান হাতে ছুরিকাঘাত ও পেটে লাঠি দিয়ে আঘাত করে পালিয়ে যায় তারা। পরে আশপাশের লোকজন আহত দুই কিশোরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, দুই স্কুলছাত্র ছুরিকাঘাতে আহত হয়েছে। কে বা কারা তাদের ছুরিকাঘাত করেছে তা তারা বলতে পারছে না। তাদের অবস্থা গুরুতর নয়। ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।