ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

যাত্রাবাড়ীতে ২৮ জুয়াড়ি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
যাত্রাবাড়ীতে ২৮ জুয়াড়ি আটক

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকায় অভিযান চালিয়ে ২৮ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

রোববার (২৭ ডিসেম্বর) দুপুরে র‌্যাব-১০ এর উপ- অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান বিষয়টি বাংলানিউকে নিশ্চিত করেন।

আটকরা হলেন- নারু দাস (৪২), মো. লুৎফর রহমান (৩২), মো. মজিবর রহমান (৪৮), মো. মিলন শেখ (৪০), মো. ফয়সাল মিয়া (৩৮), সৈয়দ মিরানুজ্জামান (৩৯), মো. বাবু (৩৫), মো. মজনু মিয়া (৩০), মো. মনির হোসেন (৩৭), মো. শহিদুল ইসলাম (৬৫), মো. আলম (৪২), মো. জলিল (৫৭), আকরামুল হক (৩৬), মো. কামরুল ইসলাম (৪২), মো. মিলন (৩৯), মিজানুর রহমান (৩৬), মো. সোহেল (৪৫), মো. নেওয়াজ শরীফ (২৯), মো. রাশেদ গাজী (৩৮), মো. সারোয়ার (২৯), মো. সবুজ (৩৮), মো. অনিক (৪২), মো. শামিম সরকার (৫৪), বুলবুল আহম্মেদ জয়নব (৪৩), মো. সালাউদ্দিন (৩৮), কুদ্দুস মোল্লা (৫২), মো. হাসান (৩০), ও মো. ওয়াদুদ (৫৬)।

শাহরিয়ার জিয়াউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২৬ ডিসেম্বর) দিনগত রাত ১১ টায় র‌্যাব-১০ এর একটি দল যাত্রাবাড়ী থানার পূবালী এলাকায় অভিযান চালায়। অভিযানে জুয়া খেলা অবস্থায় ২৮ জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে ৪০ প্যাকেট জুয়া খেলার কার্ড, তিন টি স্টিলের তৈরি বাক্স ও ৪৩ হাজার ৭৫ টাকা জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আসামিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সঙ্গে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে আসছে। জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বত্র হারাচ্ছে।

আসামিদের বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
এমএমআই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।