ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

ইয়াবাসহ আটক প্রধান শিক্ষক কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
ইয়াবাসহ আটক প্রধান শিক্ষক কারাগারে

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্লাপুরে ৩৯০ পিস ইয়াবাসহ আটক শিক্ষক ও জনপ্রতিনিধি মিজানুর রহমান মিজানকে (৫৫) আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

রোববার (২৭ ডিসেম্বর) বিকেলে তাকে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়।

এর আগে, শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে উপজেলার ফরিদপুর ইউনিয়নের উত্তর ফরিদপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয় ক্যাম্পাস থেকে তাকে আটক করে র‌্যাব-১৩ রংপুর ক্যাম্পের সদস্যরা।

আটক মিজানুর রহমান মিজান ওই গ্রামের মৃত নবাব আলীর ছেলে। তিনি  উপজেলার ফরিদপুর ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য এবং উত্তর ফরিদপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

র‌্যাব-১৩ রংপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান বাংলানিউজকে জানান, মিজানুর রহমান মিজান দীর্ঘদিন ধরে বিদ্যালয় ক্যম্পাসে ইয়াবাসহ বিভিন্ন মাদকের ব্যবসা করতেন। র‌্যাব বিষয়টি জানতে পেরে বিশেষ অভিযান চালিয়ে ৩৯০ পিস ইয়াবাসহ তাকে আটক করে।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বাংলানিউজকে জানান, শনিবার (২৬ ডিসেম্বর) রাতে মিজানুর রহমানকে সাদুল্লাপুর থানায় তাকে সোপর্দ করে র‌্যাব। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। রোববার (২৭ ডিসেম্বর) দুপুরে তাকে আদালতে হাজির করা হলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে বিকেলে তাকে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।