ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্ত্রী-পাঁচ মাসের শিশু হত্যায় স্বামী-শ্বশুরসহ গ্রেফতার ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২১
স্ত্রী-পাঁচ মাসের শিশু হত্যায় স্বামী-শ্বশুরসহ গ্রেফতার ৩ নিহত মা ও পাঁচ মাসের শিশু/ ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীর পুঠিয়ায় স্ত্রী ও পাঁচ মাসের শিশুকন্যাকে হত্যার ঘটনায় মামলা হয়েছে। নিহত গৃহবধূর ছোটভাই কাজল শেখ বাদী হয়ে পুঠিয়া থানায় হত্যা মামলাটি দায়ের করেছেন।

ওই মামলায় নিহতের মাদকাসক্ত স্বামী ও শ্বশুর-শাশুড়িকে আসামি করা হয়েছে। মামলার পরিপ্রেক্ষিতে সবাইকে গ্রেফতার করেছে পুলিশ।  

বুধবার (০৬ জানুয়ারি) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়। আদালতে ওঠানোর পর ১৬৪ ধারায় তাদের এই হত্যাকাণ্ডের ব্যাপারে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার কথা রয়েছে।

রাজশাহীর পুঠিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি, তদন্ত) খালেদুর রহমান বিকেলে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

গ্রেফতার তিনজন হলেন- নিহত গৃহবধূ পলি খাতুনের স্বামী ফিরোজ মণ্ডল (৩০), শ্বশুর হাসিব মণ্ডল (৫৫) ও শাশুড়ি চায়না বেগম (৪৫)।

এর আগে গত সোমবার (৪ জানুয়ারি) দিনগত রাতে রাজশাহীর পুঠিয়া পৌরসভার গোপালহাটি ফকিরপাড়া মহল্লায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহতরা হলেন- পলি খাতুন (২০) এবং তার পাঁচ মাস বয়সী শিশুকন্যা ফরিহা। পলির স্বামী ফিরোজ মণ্ডল তাদের বালিশ চাপা দিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ রয়েছে।

রাজশাহীর পুঠিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি, তদন্ত) খালেদুর রহমান বলেন, মঙ্গলবার মরদেহ দুটি উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে ময়নাতদন্ত করা হয়। এরপর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। দাফনকাজ শেষ করে রাতে তারা থানায় মামলা করেছেন। এতে ফিরোজ ছাড়াও তার বাবা-মাকে আসামি করা হয়েছে। পরে অভিযান চালিয়ে ফিরোজের বাবা-মাকেও গ্রেফতার করা হয়। বুধবার দুপুরে মামলার সব আসামিকেই আদালতে তোলা হয়েছে। তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেবেন।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২১
এসএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।