ঢাকা, শুক্রবার, ২ কার্তিক ১৪৩১, ১৮ অক্টোবর ২০২৪, ১৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মালদ্বীপ প্রবাসীদের বেতন দ্রুত পরিশোধের অনুরোধ

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২১
মালদ্বীপ প্রবাসীদের বেতন দ্রুত পরিশোধের অনুরোধ হাইকমিশনার রিয়ার অ্যাডমিরাল মুহাম্মদ নাজমুল হাসান মালদ্বীপের ইসলাম বিষয়ক মন্ত্রী ড. আহমেদ জাহির আলীর সঙ্গে এক বৈঠকে বসেন

ঢাকা: মালদ্বীপে প্রবাসী বাংলাদেশিদের বেতন ও সুযোগ-সুবিধা কর্ম সম্পাদনের অব্যবহিত পরেই পরিশোধের অনুরোধ করেছেন সেদেশে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার রিয়ার অ্যাডমিরাল মুহাম্মদ নাজমুল হাসান। মালদ্বীপের ইসলাম বিষয়ক মন্ত্রী ড. আহমেদ জাহির আলীর সঙ্গে এক বৈঠকে তিনি এ অনুরোধ জানান।

মালদ্বীপের বাংলাদেশ দূতাবাস জানায়, বুধবার (৬ জানুয়ারি) হাইকমিশনার রিয়ার অ্যাডমিরাল মুহাম্মদ নাজমুল হাসান মালদ্বীপের ইসলাম বিষয়ক মন্ত্রী ড. আহমেদ জাহির আলীর সঙ্গে এক বৈঠকে বসেন। এসময় হাইকমিশনার ইসলামের বিধান অনুযায়ী মালদ্বীপে কর্মরত প্রবাসী বাংলাদেশিদের বেতন ও আনুষঙ্গিক সুযোগ-সুবিধা যেন কর্ম সম্পাদনের অব্যবহিত পরেই পরিশোধ করা হয় এবং তা দীর্ঘদিন আটকে রাখা না হয় সে বিষয়ে মন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন।

মন্ত্রী ড. আহমেদ জাহির আলী ধর্মীয় দৃষ্টিকোণ থেকে এ বিষয়ে যথাযথ গুরুত্ব আরোপ করে সংশ্লিষ্ট সবাইকে তাগিদ দেওয়ার আশ্বাস দেন। এছাড়াও, বৈঠকে ভাতৃপ্রতিম দু’টি দেশের মধ্যে ইসলাম বিষয়ে বিজ্ঞ ব্যক্তিদের মধ্যে পারস্পরিক মতবিনিময়, ইসলামী মূল্যবোধ সম্পর্কে জনসাধারণকে অবহিত করতে বিভিন্ন পদক্ষেপ নেওয়ার বিষয়ে আলোচনা হয়।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২১
টিআর/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।