ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

কোটালীপাড়ায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২১
কোটালীপাড়ায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ১ নিহতের স্বজনদের আহাজারি। ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়ায় জমি সংক্রান্ত বি‌রো‌ধের জেরে দুই পক্ষের সংঘর্ষে আক্তার হোসেন গাজী (৩৫) নামে এক ব্য‌ক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন।

পুলিশ দুই জনকে আটক করেছে।
 
শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাতে উপজেলার হিরণ ইউনিয়নের আট্রাবাড়ি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আক্তার হোসেন গাজী কোটালীপাড়া উপজেলার আট্রাবাড়ি গ্রামের সামচুল হক গাজীর ছেলে।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ লুৎফর রহমান জানান, আট্রাবাড়ি গ্রামে জমি নিয়ে ওহাব আলী গাজীর সঙ্গে একই গ্রামের সোহরাব হোসেন গাজীর দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো।
এর জেরে শুক্রবার রাতে সোহরাব হোসেন গাজী তার লোকজন নিয়ে ওহাব আলী গাজীদের ওপর হামলা চালায়।  

হামলায় ওহাব আলী গাজী (৫০), হালিম গাজী (৫৫) ও আক্তার হোসেন গাজীসহ ১১ জন আহত হয়। গুরুতর আহত আক্তার হোসেন গাজীসহ তিন জনকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। সেখা‌নে আক্তার হোসেন গাজীর শারীরিক অবস্থার অনবতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখা‌নে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান।
আক্তার হোসেন গাজীর মৃত্যু সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে ওহাব আলী গাজীর লোকজন হামলা চালিয়ে প্রতিপক্ষ মাহাবুব গাজী, সোহরাব গাজী, নাসির গাজী, বাদল গাজী, আইউব গাজীসহ অন্তত ১৫ ব্যক্তির বসত ঘর ভাঙচুর করে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।  

বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। তবে এখন পর্যন্ত নিহত আক্তার হোসেন গাজীর পরিবারে পক্ষ থেকে কোনো অভিযোগ দায়ের হয়নি।

নিহতের ভাই ওহাব আলী গাজী বলেন, আমাদের জমিতে সোহরাব হোসেন গাজী জোর করে ব্লক নির্মাণ করেছে। আমরা এর প্রতিবার করায় সোহরাব হোসেন গাজী তার লোকজন নিয়ে আমাদের মারধর করেছে। মারধরে আমার ভাই আক্তার হোসেন গাজী নিহত হয়েছে।

এ ব্যাপারে সোহরাব হোসেন গাজীর চাচাতো ভাই মাহবুব গাজী বলেন, মারামারির সময় আমি এলাকায় ছিলাম না। কিন্তু ওহাব আলী গাজীর লোকজন আমার বাড়ি ভাঙচুর ও লুটপাট করেছে।

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ