ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাঘাইছড়িতে ইউপি সদস্য হত্যার ঘটনায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২১
বাঘাইছড়িতে ইউপি সদস্য হত্যার ঘটনায় মামলা সন্ত্রাসীদের গুলিতে নিহত সমর বিজয় চাকমা

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা পরিষদে ঢুকে ইউপি সদস্য ও জনসংহতি সমিতি (জেএসএস)-এমএন লারমার বা সংস্কার দলের নেতা সমর বিজয় চাকমাকে গুলি করে হত্যার দায়ে জেএসএস সন্তু দলের ১০ সদস্যের নাম উল্লেখ ও আট জনকে অজ্ঞাত আসামি করে হত্যা মামলা দায়ের করেছে রূপকারীর ইউপি সদস্য বিনয় চাকমা।  

বৃহস্পতিবার (২৫ ফেব্রয়ারি) দুপুরে বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন খান মামলার বিষয়টি নিশ্চিত করেন।

মামলায় অভিযুক্তরা হলেন- মণিময় চাকমা, বড় ঋষি চাকমা, শুভাশিষ চাকমা (টম্বামনি),  সুভাষ বসু চাকমা, পলক তালুকদার, দয়া সিন্ধু চাকমা, তৃদ্বীপ চাকমা (দ্বিপ বাবু) চাকমা,  বরুন চাকমা, সোহাগ চাকমা ও প্রভাত কুমার চাকমসহ অজ্ঞাত আরও আটজন।

এদিকে নিহত সমর বিজয় চাকমার মরদেহ খাগড়াছড়ি হাসপাতালে ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার সকালে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কার্যালয়ের পাশের কক্ষেই ইউপি সদস্য সমর বিজয় চাকমাকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। ঘটনায় পুরো উপজেলায় থমথমে অবস্থা বিরাজ করছে। উপজেলায় আইন-শৃঙ্খলা বাহিনীর টহল জোরদার  রাখা হয়েছে।

নিহত সমর বিজয় চাকমা জনসংহতি সমিতি-এমএন লারমা দলের বাঘাইছড়ি থানা কমিটির স্কুল বিষয়ক সম্পাদকের দায়িত্বে ছিলেন।

** বাঘাইছড়ি উপজেলা পরিষদে ঢুকে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।