ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না.গঞ্জে বিশ্ববিদ্যালয় ছাত্রী ও গৃহবধূর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, মার্চ ২, ২০২১
না.গঞ্জে বিশ্ববিদ্যালয় ছাত্রী ও গৃহবধূর মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় পৃথক স্থান দুই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২ মার্চ) উপজেলার দাউদপুর ইউনিয়নের কালনী ওলপ ও কাঞ্চন পৌরসভার বিরাব এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

ভোলাব তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, বিয়ের পর নাছির ও তার স্ত্রী সুলতানা রূপগঞ্জ উপজেলার কালনীর ওলপ এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতেন। গত সোমবার (১ মার্চ) রাত ৯টার দিকে স্বামী ও স্ত্রীর মধ্যে বাগবিতণ্ডা হয়। পরে রাত ১১টার দিকে তারা দু’জন ঘুমিয়ে পড়েন। সকাল ৭টার দিকে নাছির ঘুম থেকে উঠে দেখেন তার স্ত্রী ঘরের আড়ার সঙ্গে ওড়না পেচিয়ে গলা ফাঁস দিয়ে ঝুলছেন। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

এদিকে একইদিন সকাল সাড়ে ৯টার দিকে কাঞ্চন পৌরসভার বিরাব দক্ষিণপাড়া এলাকার মৃত আবুল কাশেমের মেয়ে রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অনার্স শেষ বর্ষের ছাত্রী কামরুন্নাহার সায়লা (২১) সকালে কাউকে কিছু না বলে নিজ ঘরে আড়ার সঙ্গে  ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে। নিহত সায়লা মানসিকভাবে অসুস্থ ছিলেন বলে জানিয়েছেন তার পরিবারে সদস্যরা।

ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মাহবুবুর রহমান বাংলানিউজকে বলেন, মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের চূড়ান্ত প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ দুটি ঘটনায় রূপগঞ্জ থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, মার্চ ০২, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।