ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্পেকট্রাম অধিগ্রহণ আরও শক্তিশালী ফোরজি সেবা নিশ্চিত করবে: গ্রামীণফোন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১২ ঘণ্টা, মার্চ ১০, ২০২১
স্পেকট্রাম অধিগ্রহণ আরও শক্তিশালী ফোরজি সেবা নিশ্চিত করবে: গ্রামীণফোন

ঢাকা: গ্রাহকসেবার মান সর্বোচ্চ পর্যায়ে নিতে প্রতিশ্রুতিবদ্ধ গ্রামীণফোন। এ লক্ষ্যে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) আয়োজিত স্পেকট্রাম নিলামে অতিরিক্ত ১০.৪ মেগাহার্টজ অধিগ্রহণের ফলে গ্রামীণফোনের সর্বমোট স্পেক্ট্রামের পরিমাণ দাঁড়িয়েছে ৪৭.৪ মেগাহার্টজ।

যা গ্রাহকদেরকে আরও শক্তিশালী ফোরজি সেবা নিশ্চিত করবে বলে আশা করছে টেলিকম কোম্পানিটি।

মঙ্গলবার (৯ মার্চ) প্রতিষ্ঠানটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ আশাবাদ ব্যক্ত করে।

সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গ্রামীণফোনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী এবং প্রধান আর্থিক কর্মকর্তা ইয়েন্স বেকার বলেন, একটি সফল ও স্বচ্ছ নিলাম পরিচালনা করার জন্য আমরা বিটিআরসি এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের কাছে কৃতজ্ঞ। এ নিলামের ফল দেশ, টেলিকম খাত এবং গ্রাহকদের জন্য ভালো ফল নিয়ে আসবে। অতিরিক্ত এ স্পেক্ট্রামের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ উদ্যোগে আরও বেশি অবদান রাখতে এবং শহর ও প্রত্যন্ত অঞ্চলে গ্রাহকদের ক্রমবর্ধমান উচ্চগতির ইন্টারনেট চাহিদা মেটাতে গ্রামীণফোনকে আরও বেশি সমর্থ করে তুলবে।

তিনি বলেন, আমাদের গ্রাহকদের আরও উন্নত সেবাদানে বিটিআরসি ও আমাদের যৌথ-লক্ষ্য রয়েছে এবং এ দায়িত্ব পূরণে আমরা বদ্ধপরিকর। এই নিলামের মাধ্যমে বাংলাদেশ সরকার ডিজিটাল বাংলাদেশ সম্ভাবনার দিকে আরও এক ধাপ এগিয়ে গেলো। নিলামের ইতিবাচক ফলাফল দেশের জনগণকে মানসম্পন্ন কানেক্টিভিটি সুবিধা দানের লক্ষ্যের প্রতি সরকারের প্রতিশ্রুতিকে দৃশ্যমান করেছে।

১৯৯৭ সাল থেকে গ্রামীণফোন প্রতিনিয়ত এর নেটওয়ার্কের আধুনিকীকরণের জন্য বিনিয়োগ, অত্যাধুনিক প্রযুক্তি বাস্তবায়ন করে আসছে এবং একই সঙ্গে এর বিস্তৃত নেটওয়ার্ক ও সেবার মাধ্যমে সামাজিক ক্ষমতায়নে ভূমিকা রেখে আসছে।

বাংলাদেশ সময় ০৫১৩ ঘণ্টা, মার্চ ১০, ২০২১
ডিএন/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ