ঢাকা, সোমবার, ১৫ আশ্বিন ১৪৩১, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়া হলো সাংবাদিক বিষ্ণু প্রসাদকে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, মার্চ ১৬, ২০২১
এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়া হলো সাংবাদিক বিষ্ণু প্রসাদকে ঢাকায় নেওয়া হচ্ছে সাংবাদিক বিষ্ণু প্রসাদকে। ছবি: বাংলানিউজ

বাগেরহাট: নানা উপসর্গ নিয়ে অসুস্থ থাকা দৈনিক কালের কণ্ঠ ও একাত্তর টেলিভিশন বাগেরহাটের স্টাফ রি‌পোর্টার বিষ্ণু প্রসাদ চক্রবর্তীকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৬ মার্চ) সকাল সাড়ে ১০টায় শেখ হেলাল উদ্দিন স্টেডিয়াম থেকে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের সহযোগিতায় শিকদার গ্রুপের একটি এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়া হয় তাকে।

এসময় বাগেরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মাদ মোচ্ছা‌বিরুল ইসলাম, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নিহার রঞ্জন সাহাসহ বাগেরহাটে কর্মরত গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।  

বিষ্ণু প্রসাদ চক্রবর্তীর সঙ্গে তার মা, ছোট ভাই ও বোন জামাই ঢাকায় গেছেন। উন্নত চিকিৎসার জন্য বিষ্ণু প্রসাদ চক্রবর্তীকে রাজধানীর বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হবে।

বিষ্ণু প্রসাদের উন্নত চিকিৎসার ব্যবস্থা করায় সংসদ সদস্য শেখ তন্ময়কে ধন্যবাদ জানিয়েছেন বাগেরহাটের গণমাধ্যমকর্মীরা।  

সাংবাদিক মীর জায়েসী আসরাফি জেমস বলেন, আমাদের সহকর্মী বিষ্ণু প্রসাদ দীর্ঘদিন ধরে অসুস্থ রয়েছেন। বাগেরহাট সদর হাসপাতাল, খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে তার চিকিৎসা হয়েছে, কিন্তু এখন পর্যন্ত তিনি সুস্থ হননি। আজ সংসদ সদস্য শেখ তন্ময়ের সহযোগিতায় এয়ার অ্যাম্বুলেন্সে করে বিষ্ণু প্রসাদকে ঢাকায় নেওয়া হল। এ জন্য আমরা সংসদ সদস্য শেখ তন্ময়কে ধন্যবাদ জানাই। আশাকরি বিষ্ণু প্রসাদ খুব দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।

বাগেরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন বলেন, দুই তিন দিন আগে আমাদের সংসদ সদস্য শেখ তন্ময় জানতে পারেন সাংবাদিক বিষ্ণু প্রসাদ অসুস্থ। তারপর তিনি তার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার ব্যবস্থা করেন। জনতার এমপি শেখ তন্ময় সব সময় বাগেরহাটের মানুষের প্রতি খেয়াল রাখেন তা আবারও প্রমাণিত হলো বলে মন্তব্য করেন তিনি।

পারিবারিকভাবে জানা যায়, গত ৭ ফেব্রুয়া‌রি ক‌রোনার ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়ার পর থে‌কে মাথা ব্যথা, শ্বাসকষ্ট, বুক-পিঠে ব্যথা, শরীরে দুর্বলতা, সার্বক্ষণিক জ্বরসহ নানা উপসর্গ নিয়ে অসুস্থ রয়েছেন সাংবা‌দিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তী। তিনি বাগেরহাট সদর হাসপাতাল ও খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের সিসিইউতে দুই দফায় চিকিৎসা নিয়েছেন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পরে এখনো নির্দিষ্ট কোনো রোগ শনাক্ত হয়নি।
 
বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা,  মার্চ ১৬, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।