ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত ১ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২১
চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত ১ 

চাঁপাইনবাবগঞ্জ: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় দু’পক্ষের সংঘর্ষে প্রতিপক্ষের আঘাতে আব্দুর রহমান (৫০) নামে একজন নিহত হয়েছেন।

শুক্রবার (৯ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার ইসলামপুর ইউনিয়নের কাজিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ছয় জনকে আটক করেছে পুলিশ।  

নিহত আব্দুর রহমান ওই গ্রামের বাসিন্দা।

ইসলামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক রেজওয়ানুল হক স্থানীয়দের বরাত দিয়ে বাংলানিউজকে জানান, জমির ড্রেন কাটাকে কেন্দ্র করে সকালে আব্দুর রহমান ও আমিরুলের সঙ্গে প্রতিবেশী জালাল মেম্বারের কথা কাটাকাটি হয়। এরই একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং ইট-পাটকেল নিক্ষেপ শুরু হয়। এ সময় আব্দুর রহমানকে প্রতিপক্ষের লোকজন লাঠি ও ইট দিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। আহত আব্দুর রহমানকে উদ্ধার করে জেলা আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রনি সাহা বাংলানিউজকে জানান, সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় একজন নিহত হওয়ার ঘটনায় ছয় জনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ