ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বান্দরবানে ৩ কোটি ৭০ লাখ টাকার আফিমসহ আটক ১  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২১
বান্দরবানে ৩ কোটি ৭০ লাখ টাকার আফিমসহ আটক ১
 

বান্দরবান: বান্দরবান জেলার থানচি উপজেলা থেকে তিন কেজি ৮৫০ গ্রাম আফিমসহ মউসিং ত্রিপুরা (৩৭) নামে এক ব্যক্তিকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। যার দাম প্রায় তিন কোটি ৭০ লাখ টাকা।

 
 
শনিবার (১৭ এপ্রিল) দুপুরে বান্দরবান জেলার থানচি উপজেলার জিরো পয়েন্ট এলাকা থেকে অভিযান পরিচালনা করে এ আফিমসহ তাকে আটক করা হয়। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৭, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও পুলিশের একটি যৌথ দল এ অভিযান চালায়।
 
পুলিশ জানায়, চট্টগ্রাম র‌্যাব-৭ এর একটি তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, বিজিবি ও পুলিশের একটি যৌথ দল শনিবার দুপুরে থানচি উপজেলার জিরো পয়েন্ট এলাকায় অভিযান চালায়। এসময় মউসিং ত্রিপুরাকে তিন কেজি ৮৫০ গ্রাম আফিমসহ আটক করা হয়। মউসিং ত্রিপুরা অংথহা ত্রিপুরার ছেলে।
 
থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার বাংলানিউজকে জানান, মউসিং ত্রিপুরার বিরুদ্ধে থানচি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে রোববার বান্দরবান আদালতে হাজির করে রিমান্ড আবেদন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২১
এসআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।