ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লালমনিরহাটে পাটক্ষেতে থেকে যুবকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, মে ২২, ২০২১
লালমনিরহাটে পাটক্ষেতে থেকে যুবকের মরদেহ উদ্ধার প্রতীকী ছবি

লালমনিরহাট: লালমনিরহাটে পাটক্ষেত থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের (৩৫) মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।  

শনিবার (২২ মে) সকালে সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের বাঁশেরতল এলাকার পাটক্ষেত থেকে মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট-রংপুর মহাসড়কের পাশে বুদার বাঁশেরতল এলাকার একটি পাটক্ষেতে কাজে এসে এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে রংপুর ক্রাইম সিন ইউনিটকে খবর দেয়। তারা এলে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

এদিকে উপস্থিত জনতার কেউ মৃত যুবকের পরিচয় শনাক্ত করতে পারেনি। মৃত যুবকের পরনে ছিল প্যান্ট ও ফুলহাতা সাদা চেক শার্ট। মরদেহের পাশে থাকা ট্রাভেল ব্যাগে ছোট বাচ্চার নতুন পোশাক পাওয়া গেছে। যা থেকে স্থানীয়দের ধারণা ঈদে বাচ্চাদের নতুন কাপড় নিয়ে বাড়ি ফেরার পথে ছিনতাইকারীদের কবলে পড়ে তার সর্বস্ব লুট হয়েছে। পাটক্ষেতেই তাকে শ্বাসরোধে হত্যা করে ঘাতকরা পালিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বাংলানিউজকে বলেন, ক্রাইম সিন ইউনিটকে খবর দেওয়া হয়েছে। তারা পৌঁছালে তদন্ত শেষে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে নেওয়া হবে। মৃত যুবকের পরিচয় ও মৃত্যুর কারণ অনুসন্ধানে মাঠে কাজ করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, মে ২২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।