ঢাকা, মঙ্গলবার, ১ আশ্বিন ১৪৩১, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ঈশ্বরদীতে বাসের ধাক্কায় ব্যবসায়ী নিহত

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, মে ২৬, ২০২১
ঈশ্বরদীতে বাসের ধাক্কায় ব্যবসায়ী নিহত

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় নসিমনে থাকা এনামুল মণ্ডল (৪৫) নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন।  

বুধবার (২৬ মে) দুপুরে ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের সরইকান্দিতে দাশুরিয়া-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত এনামুল ঈশ্বরদী উপজেলার ছলিমপুর ইউনিয়নের ভারইমারি আনন্দ বাজার এলাকার খুদু মণ্ডলের ছেলে বলে জানা গেছে।

পুলিশ জানায়, বুধবার (২৬ মে) দুপুরে ঈশ্বরদীর মুলাডুলির শেখপাড়া হতে দাশুড়িয়া অভিমুখে একটি গরু বোঝাই নসিমন সরাইকান্দি আর আর পি ফিড মিলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী যাত্রীবাহী এসবি পরিবহনের একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় নসিমনে থাকা গরু ব্যবসায়ী ও নসিমনের চালক উকিল উদ্দিন (৬০) আহত হন। পরে স্থানীয় তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এনামুলকে মৃত ঘোষণা করেন।

পাকশী হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ মো. মনিরুজ্জামান বাবুল বাংলানিউজকে জানান, নিহত গরু ব্যবসায়ী মুলাডুলির শেখপাড়া এলাকা থেকে গরু কিনে আওতাপাড়া হাটে নিয়ে যাচ্ছিলেন। পথে মধ্যে সরইকান্দিতে যাত্রীবাহী বাসের ধাক্কায় নসিমন উল্টে তিনি নিহত হন। নিহতের স্বজনদের কোনো অভিযোগ না থাকায় মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে ইউডি (অপমৃত্যু) মামলা নথিভুক্ত হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, মে ২৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।