ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বাস্থ্য বিভাগের গাড়ির চাপায় আহত শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, জুন ৯, ২০২১
স্বাস্থ্য বিভাগের গাড়ির চাপায় আহত শিশুর মৃত্যু

হবিগঞ্জ: হবিগঞ্জের লাখাই উপজেলায় স্বাস্থ্য বিভাগের গাড়িচাপায় আহত ইউনুছ মিয়া (৮) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে।
 
বুধবার (৯ জুন) দুপুরে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মারা যায়।

ইউনুছ উপজেলার করাব গ্রামের মো. মহিউদ্দিনের ছেলে। সে স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।
 
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৮ জুন) দুপুরে সিভিল সার্জন কার্যালয়ের ‘মিটসুবিসি পাজেরো’ জিপটি লাখাই থেকে হবিগঞ্জ শহরে আসছিল। পথে গাড়িটির নিচে চাপা পড়ে ইউনুছ আহত হয়। দুর্ঘটনার পরপরই তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার তার মৃত্যু হয়।  

জানা গেছে, ৫০ শয্যা বিশিষ্ট লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্বোধনী অনুষ্ঠান শেষে ওই গাড়িতে করে হবিগঞ্জ ফিরছিলেন ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলিছুর রহমান উজ্জ্বল ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা নিখিল রঞ্জন শর্মাসহ কয়েকজন। আসার পথেই দুর্ঘটনাটি ঘটে।
 
এ বিষয়ে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম বাংলানিউজকে জানান, সিভিল সার্জনের কার্যালয়ের গাড়ির চাপায় শিশুটি মারা গেছে। তবে দুর্ঘটনাটি কীভাবে ঘটেছে, তা এখনই বলা যাচ্ছে না। এ নিয়ে তদন্ত চলছে।
  
হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলিছুর রহমান উজ্জ্বল বাংলানিউজকে বলেন, শিশুটি হঠাৎ দৌড়ে গাড়ির সামনে এসে পড়লে এ দুর্ঘটনা ঘটে। আহত হওয়ার পর শিশুটিকে স্বাস্থ্য বিভাগের দায়িত্বে চিকিৎসা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, জুন ৯, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।