ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জয়পুরহাটে ভাগ্নের ছুরিকাঘাতে মামা খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, জুন ১৬, ২০২১
জয়পুরহাটে ভাগ্নের ছুরিকাঘাতে মামা খুন

জয়পুরহাট: জয়পরহাটে মাত্র ২০ হাজার টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে ভাগ্নে রাজু হোসেনের ছুরিকাঘাতে মামা মোস্তাক খুন হয়েছেন।  

বুধবার (১৬ জুন) সকাল ১০টার দিকে জয়পুরহাট পৌর শহরের পূর্ব হাড়াইল গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব হাড়াইল গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে রাজু হোসেন একই মহল্লার বাসিন্দা মৃত মোখলেছুর রহমানের ছেলে মোস্তাককে (রাজুর মামা) পাঁচ বছর আগে বাড়ি কেনার জন্য বায়না বাবদ ২০ হাজার টাকা দেন। কিন্তু পরে মোস্তাক ওই টাকা ফেরত কিংবা বাড়ি লিখে দিচ্ছিলেন না। এ নিয়ে প্রায়ই মামা-ভাগ্নের মধ্যে কথা কাটাকাটি হতো। এ নিয়ে বুধবার সকালে তাদের মধ্যে আবার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রাজু ঘর থেকে ধারালো ছুরি এনে তার মামা মোস্তাকের শরীরের বিভিন্ন অংশে আঘাত করতে থাকেন। এ সময় ঠেকাতে গেলে মোস্তাকের অপর ভাগ্নে খাদেমুলকেও কুপিয়ে আহত করেন রাজু। পরে গুরুতর আহত অবস্থায় মোস্তাক ও খাদেমুলকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিলে চিকিৎসক মোস্তাককে মৃত ঘোষণা করেন। পরে খাদেমুলকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।  

এ ঘটনায় নিহতের পরিবারের সদস্য, প্রতিবেশী ও স্থানীয় জনপ্রতিনিধি অভিযুক্ত ব্যক্তির সর্বোচ্চ শাস্তি দাবি করেছেন।

এ বিষয়ে জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান জানান, হত্যাকাণ্ডের সময় রাজু রান্না ঘরের টিনের আঘাতে আহত হলে স্থানীয়রা তাকে ধরে ফেলেন এবং পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে আটক করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তিনি পুলিশের জিম্মায় চিকিৎসাধীন। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, জুন ১৬, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।