ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইউপি সদস্য রবীন্দ্র হত্যা মামলার আসামি কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, জুন ১৬, ২০২১
ইউপি সদস্য রবীন্দ্র হত্যা মামলার আসামি কারাগারে

নোয়াখালী: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় চাঞ্চল্যকর ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য রবীন্দ্র হত্যা মামলার ২০ নম্বর আসামি  মো. সামছুল ওরফে কোপা সামছুকে (৪৫) অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। তিনি  জোবায়ের নামে আরেক ব্যক্তি হত্যার ঘটনায় করা মামলারও আসামি।

মঙ্গলবার (১৫ জুন) দিনগত রাতে তাকে উপজেলার জাহাজমারা ইউনিয়নের কাটাখালী ঘাট থেকে নৌকা তৈরির ডেক থেকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি এলজি, দুই রাউন্ড গুলি, একটি হাতুড়ি জব্দ করা হয়। পরে বুধবার (১৬ জুন) দুপুরে তাকে কারাগারে পাঠানো হয়।

গ্রেফতারকৃত মো. সামছুল ওরফে কোপা সামছু জাহাজমারা ইউনিয়নের মো. সাইদুল হক প্রকাশ সধু মাঝির ছেলে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, ৯ জুন দিনগত রাতে হাতিয়ার চরঈশ্বর ইউনিয়নের খাসেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে স্থানীয় ইউপি সদস্য রবীন্দ্র চন্দ্র দাসকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়। সামছু ওই হত্যা মামলার ২০ নম্বর আসামি। এছাড়া গত ১৯ মে পূর্ব বিরোধের জের ধরে সোনাদিয়া ইউনিয়নে জোবায়ের নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়। সেই হত্যা মামলার আট নম্বর আসামি কোপা সামছু। তাকে মঙ্গলবার রাতে অস্ত্রসহ গ্রেফতার করে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, জুন ১৬, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ