ঢাকা, বৃহস্পতিবার, ২০ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১, ২৫ জিলহজ ১৪৪২

জাতীয়

২ বছর বয়সে বাবা হারালো জুনায়েদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, জুন ১৭, ২০২১
২ বছর বয়সে বাবা হারালো জুনায়েদ আজিজুর রহমানের স্ত্রী আফরোজা বেগম ও ছেলে জুনায়েদ। ছবি: জয়ন্ত জোয়াদ্দার

মাগুরা: দুই বছর বয়সে বাবা হারালো জুনায়েদ। সম্প্রতি মাগুরা মোহাম্মদপুর কালুকান্দি গ্রামে ২৫শ টাকার কারণে আজিজুর রহমান খুন হন।

পরিবারের একমাত্র উপাজনক্ষম ব্যক্তি ছিল আজিজুর। তার আয়েই চলত তিন জনের ভাড়া বাসার ছোট সংসার। বর্তমানে স্বামীকে হারিয়ে ছোট শিশু জুনায়েদকে নিয়ে দুঃশ্চিাতায় পড়েছেন স্ত্রী আফরোজা বেগম।

ছোট একটি এমএলএম ঔষুধ কোম্পানিতে মাকেটিং বিভাগে চাকরি করতেন আজিজুর রহমান। বেতন তেমন একটা বেশি না পেলেও সুখের অভাব ছিল না তাদের সংসারে।

তার স্ত্রী আফরোজা বলেন, অষ্টম শ্রেণিতে লেখাপড়া করার সময় তার বিয়ে হয়। নিহত আজিজুর রহমান ছোট বেলায় তার মা-বাবাকে হারিয়েছেন। নানা-নানীর কাছে মানুষ হয়েছেন আজিজুর।

বুধবার (১৬ জুন) বিকেলে মাগুরা সদর উপজেলা ইছাখাদা গ্রামে আজিজুর শশুড়বাড়িতে গিয়ে দেখা যায়, ছোট শিশু জুনায়েদ ঘরে মেঝেতে আপন মনে খেলা করছে। কখনো কখনো বলছে বাবার কাছে যাবো। শ্বশুর আলমাস শেখ দীর্ঘদিন ধরে ডায়াবেটিস রোগে ভুগছেন। প্রতিদিন কাজ না করলে সংসার ঠিক মত চলে না। যেদিন কাজ করতে পারেন সেদিন তাদের মুখে ভাত জোটে।

আজিজুরের শ্বশুর আলমাস বাংলানিউজকে বলেন, ২০১৬ সালে মোহাম্মদপুর কালুকান্দি গ্রামের আজিজুরের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পাঁচ বছর পর তাদের সংসারে একটি ছেলে সন্তানের জন্ম হয়। পাঁচ বছর ইছাখাদা শ্বশুর বাড়িতে থাকার পর আজিজুর মির্জাপুরের একটি ভাড়া বাড়িতে স্ত্রী ও সন্তানকে নিয়ে থাকতেন।

গত ৫ জুন নিখোঁজ হন আজিজুর রহমান। পরদিন কালুকান্দি গ্রামের স্থানীয় একটি পুকুরে থাকা বস্তার ভেতর থেকে মাথা-পা বিছিন্ন মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই দিনই নিহতের ভাই বাদী হয়ে মামলা করেন। পরে আসামি গ্রেফতারসহ বিচ্ছিন্ন মাথা ও পায়ের সন্ধানে নামে র‍্যাব।

যশোর শার্শা থেকে গ্রেফতার করেন আজিজুরের হত্যাকারী আশরাফকে। তার দেওয়া স্বীকারোক্তি অনুয়ায়ী, জগদল এলাকা থেকে নিহত আজিজুরের খণ্ডিত মাথা ও পা উদ্ধার করা হয়। অর্থনৈতিক লেনদেন নিয়ে এই হত্যাকাণ্ড হয় বলে জানিয়েছে র‍্যাব।

শ্বশুর আলমাস শেখ বাংলানিউজকে বলেন, জামাই আজিজুরকে নিজের ছেলের মত মানুষ করেছেন। পাঁচ বছর আমার বাড়িতে থেকেছে। কিছু দিন হলো মির্জাপুরের একটি বাড়ি ভাড়া নিয়েছিল। ছোট বেলা থেকে অনেক কষ্ট করে মানুষ হয়েছে। জামাইয়ের এমন নৃসংশ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের সুষ্ঠু বিচারের দাবি করেন তিনি।

বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, জুন ১৭, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa