ঢাকা, মঙ্গলবার, ১৫ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বাগেরহাট সদর উপজেলা চেয়ারম্যানের মা আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, জুন ২৬, ২০২১
বাগেরহাট সদর উপজেলা চেয়ারম্যানের মা আর নেই

বাগেরহাট: বাগেরহাট জেলা যুবলীগের আহ্বায়ক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ‘নিরাপদ সড়ক চাই’ বাগেরহাট জেলা শাখার উপদেষ্টা সরদার নাসির উদ্দিনের মা কুলসুম বেগম আর নেই।

শনিবার (২৬ জুন) ভোরে খুলনার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৩ বছর। তিনি ছয় ছেলে, তিন মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শনিবার বাদ জোহর খারদ্বার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন করা হবে।

উপজেলা চেয়ারম্যানের মায়ের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাগেরহাট-২ (কচুয়া ও সদর) আসনের সংসদ সদস্য শেখ তন্ময়।

এদিকে বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান, বাগেরহাট জেলা আওয়ামী লীগ, বাগেরহাট সদর উপজেলা প্রশাসন, বাগেরহাট প্রেসক্লাব, ‘নিরাপদ সড়ক চাই’ বাগেরহাট জেলা শাখা, বাগেরহাট জেলা যুবলীগ, জেলা তাঁতী লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, জুন ২৬, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।