ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সোনারগাঁয়ে পিকআপভ্যান চাপায় বৃদ্ধা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, জুন ২৯, ২০২১
সোনারগাঁয়ে পিকআপভ্যান চাপায় বৃদ্ধা নিহত

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রাস্তা পারাপারের সময় পিকআপভ্যান চাপায় মিনা রানী (৬৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। এসময় বাসন্তী রানী (৬০) নামে আরও এক বৃদ্ধা আহত হয়েছেন।

মঙ্গলবার (২৯ জুন) দুপুরে সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের মরিচটেক এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা আহত বৃদ্ধাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে তালতলা পুলিশ ফাঁড়ি ও কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেছেন। নিহত মিনা রানী জামপুর মরিচটেক গ্রামের মৃত সুনীল চন্দ্র বিশ্বাসের স্ত্রী ও আহত বাসন্তী রানী একই এলাকার জীবন চন্দ্র বিশ্বাসের স্ত্রী।

জামপুর তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইকবাল হোসেন জানান, মদনপুর-জয়দেবপুর সড়কের জামপুর ইউনিয়নের মরিচটেক এলাকার বিআর স্পিনিং মিলের সামনে রাস্তা পারাপারের সময় ঢাকা থেকে ছেড়ে আসা ঢাকা মেট্রো-ট- ২২-০১৩৫) পণ্যবাহী একটি পিকআপভ্যান তাদের চাপা দেয়। ঘটনাস্থলে মিনা রানীর মৃত্যু হয়। এসময় তার সঙ্গে থাকা বাসন্তী রানী আহত হন। খবর পেয়ে আমরা স্থানীয়দের সহযোগিতায় আহত বাসন্তী রানীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে কাঁচপুর হাইওয়ে পুলিশের মাধ্যমে কোনো অভিযোগ না থাকায় নিহত রিনা রানীর মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, জুন ২৯, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।