ঢাকা, মঙ্গলবার, ৬ কার্তিক ১৪৩১, ২২ অক্টোবর ২০২৪, ১৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ডিএসসিসির অভিযানে ৫ মামলা, লাখ টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, জুলাই ৫, ২০২১
ডিএসসিসির অভিযানে ৫ মামলা, লাখ টাকা জরিমানা ...

ঢাকা: ভ্রাম্যমাণ আদালত পরিচালালিত অভিযানে পাঁচটি মামলা দায়ের ও প্রায় এক লাখ টাকা জরিমানা আদায় করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসিসি)।

সোমবার (৫ জুলাই) রাজধানীর দক্ষিণ সিটির ১৬ নম্বর ও ৪ নম্বর ওয়ার্ডে করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানজিলা কবির ত্রপা ও এ এইচ ইরফান উদ্দিন আহমেদের নেতৃত্বে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট তানজিলা কবির ত্রপার নেতৃত্বে ১৬ নম্বর ওয়ার্ডের গ্রীন রোড ও কলাবাগান এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ২০টি ভবনে পরিদর্শন করে ২টি নির্মাণাধীন ভবনে মশার লার্ভা পাওয়ায় ২টি মামলা দায়ের ও ৭০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

অপরদিকে করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এইচ ইরফান উদ্দিন আহমেদের নেতৃত্বে ৪ নম্বর ওয়ার্ডে ভ্রাম্যমাণ আদালত কর্তৃক পরিচালিত অভিযানে ২০টি বাড়ি ও নির্মাণাধীন ভবন পরিদর্শন করা হয়। অভিযানকালে কোনো বাড়িতেই লার্ভা পাওয়া যায়নি। তবে একটি নির্মাণাধীন ভবনে পানি জমে থাকায় একটি মামলা দায়ের ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়। একইসঙ্গে এ সময় রাস্তায় নির্মাণ সামগ্রী রেখে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করার অপরাধে ২ মামলায় ২টি নির্মাণাধীন ভবনের মালিককে ১০ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ২১১৪, জুলাই ০৫, ২০২১
আরকেআর/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।