ঢাকা, বুধবার, ২ আশ্বিন ১৪৩১, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহতের ঘটনায় মামলা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, জুলাই ২৪, ২০২১
বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহতের ঘটনায় মামলা  ছবি: বাংলানিউজ

বাগেরহাট: বাগেরহাটে পিকআপভ্যানের ধাক্কায় ব্যাটারিচালিত ইজিবাইকের সাতজন নিহতের ঘটনায় সড়ক পরিবহন আইনে মামলা করেছে পুলিশ। ঘাতক পিকআপভ্যানটির চালক ওসমান গণির (২০) নামে এ মামলা দায়ের করা হয়েছে।

 

শুক্রবার (২৩ জুলাই) রাতে মোল্লাহাট হাইওয়ে পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল আজিজ শেখ বাদী হয়ে ফকিরহাট থানায় এ মামলা দায়ের করেন।  

এর আগে শুক্রবার সকালে খুলনা-মাওয়া মহাসড়কের উপজেলার বৈলতলী প্রাইমারি স্কুল এলাকায় ওসমানের চালিত পিকআপভ্যানের ধাক্কায় যাত্রীবাহী ইজিবাইকের সাতজন নিহত হন। এর পরেই ওসমানকে গ্রেফতার করে ফকিরহাট থানা পুলিশ।

ওসমান সাতক্ষীরা কালীগঞ্জ থানার রঘুনাথপুর গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে।

চালক ওসমান পুলিশের কাছে স্বীকার করেছেন লাইসেন্স ছাড়াই তিনি পিকআপভ্যানটি চালাতেন। দীর্ঘদিন চালকের সহযোগী হিসেবে কাজ করায় গাড়ি চালানো শিখেন তিনি। এরপর থেকে তিনি লাইসেন্স ছাড়াই গাড়ি চালাতেন।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মোহাম্মাদ খায়রুল আনাম বাংলানিউজকে জানান, দুর্ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কেউ মামলা করতে অনিহা প্রকাশ করায় পুলিশ বাদী হয়ে ফকিরহাট থানায় ঘাতক চালক ওসমানের নামে মামলা দায়ের করেছে। ওসমানকে আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে।

** পিকআপভ্যান-ইজিবাইকের সংঘর্ষে ৬ যাত্রী নিহত

** বাগেরহাটে পিকআপ-ইজিবাইক সংঘর্ষ: নিহত বেড়ে ৭

** একমাত্র কর্মক্ষম সদস্যকে হারিয়ে নির্বাক মা-মেয়ে

** ছিলো না লাইসেন্স, ঘুম চোখে গাড়ি চালানোয় ঘটে দুর্ঘটনা


বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, জুলাই ২৪, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।