ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪৩১, ১৯ আগস্ট ২০২৪, ১৩ সফর ১৪৪৬

জাতীয়

জান্নাতকে গলা কেটে হত্যার পর ব্যাগে ভরে ফেলে দেয় ফুফু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, আগস্ট ১২, ২০২১
জান্নাতকে গলা কেটে হত্যার পর ব্যাগে ভরে ফেলে দেয় ফুফু

কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুরে ৬ বছরের শিশু জান্নাতুল জান্নাত হত্যার ঘটনায় নিহতের ফুফুকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুর ২টায় কুষ্টিয়া পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার খাইরুল আলম।

সংবাদ সম্মেলনে তিনি জানান, গতকাল বুধবার কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার মশান শাহাপাড়া গ্রামের জাহিদুল ইসলামের মেয়ে  জান্নাতুলকে হত্যার ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে শিশুটির আপন ফুফু জহুরা খাতুনকে (২৫) জিজ্ঞাসাবাদের জন্য মিরপুর থানায় নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে জহুরা এ হত্যার কথা স্বীকার করেন।

পুলিশ সুপার খাইরুল আলম আরো জানান, নিহত শিশু জান্নাতুলের মা আঁখি বেগম পারিবারিক বিরোধের জেরে কয়েকদিন আগে তার ননদ জহুরাকে বাড়ি থেকে বের করে দেন। এতে জহুরা চরমভাবে ক্ষুব্ধ হন। পরে বুধবার বিকেলে জান্নাতুল ফুফুর বাড়িতে খেলা করতে গেলে জহুরা কৌশলে তাকে রান্না ঘরে নিয়ে বটি দিয়ে গলা কেটে নৃশংসভাবে হত্যা করে। পরে মরদেহ গুম করার জন্য প্লাস্টিকের ব্যাগে ভরে বাড়ির পাশের ধানক্ষেতে ফেলে রাখে।

এসময় উপস্থিত ছিলেন- কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান ও মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।