ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কৃষক মতিউর হত্যা মামলার প্রধান আসামি ওয়াসিম গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২১
কৃষক মতিউর হত্যা মামলার প্রধান আসামি ওয়াসিম গ্রেফতার গ্রেফতার ওয়াসিম মিয়া

কিশোরগঞ্জ: নেত্রকোনা জেলা সদরের কৃষক মতিউর রহমান (৪৫) হত্যা মামলার প্রধান আসামি মো. ওয়াসিম মিয়াকে (৩০) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্প।

 

গ্রেফতারওয়াসিম নেত্রকোনা সদর উপজেলার সাতপাটি এলাকার ওসমান ফকিরের ছেলে।
 
বিজ্ঞপ্তিতে থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরে ঢাকার লালবাগ এলাকা থেকে আসামি মো. ওয়াসিমকে গ্রেফতার করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওয়াসিম খুনের ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার বিএন এম শোভন খান বাংলানিউজকে জানান, অভিযানে গ্রেফতার ওয়াসিমকে নেত্রকোনা সদর থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

জমি নিয়ে বিরোধের জের ধরে গত ১১ জুলাই বিকেল ৩টার দিকে নেত্রকোনা সদর উপজেলার সাতপাটি এলাকায় কৃষক মতিউরকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেন প্রতিপক্ষ ওয়াসিমসহ কয়েকজন। এ ঘটনায় ওয়াসিমকে ১ নম্বর আসামি করে কয়েকজনের নামে নেত্রকোনা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।
 
বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২১     
এসআরএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।