ঢাকা, রবিবার, ৪ কার্তিক ১৪৩১, ২০ অক্টোবর ২০২৪, ১৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রায়গঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২১
রায়গঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানার পূর্ব ফরিদপুর গ্রামে মেজবাহ উদ্দিন (৪৫) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।  

মঙ্গলবার (১৭ আগস্ট) সন্ধ্যায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মেজবাহ উদ্দিনের বাড়ি সলঙ্গা থানাধীন নলকা ইউনিয়নের পূর্ব ফরিদপুর গ্রামে।  

নিহতের চাচাতো ভাই জয়নাল আবেদনীন জানান, মেজবাহ উদ্দিনের সঙ্গে একই গ্রামের মৃত আমিরের ছেলে লুৎফর রহমান হকের জমি নিয়ে বিরোধ চলছিল। মঙ্গলবার ভোরে লুৎফর রহমান ও তার সহযোগীরা বিষ্ণপুর এলাকায় ফুলজোড় নদীর তীরে মেজবাহ উদ্দিনকে পিটিয়ে আহত করে পালিয়ে যান। পরে স্থানীয়রা মেজবাহ উদ্দিনকে উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠান। অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় মারা যান তিনি।  

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।  

তিনি বলেন, অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।