ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

আড়াই কোটি টাকার ইয়াবাসহ গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২১
আড়াই কোটি টাকার ইয়াবাসহ গ্রেফতার ১ ইয়াবাসহ আটক ব্যক্তি

বান্দরবান: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে একটি প্রাইভেটকার থেকে ৮৯ হাজার ৬০০ পিস ইয়াবাসহ আব্দুর রহিম (৫৭) নামে মাদকবিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। জব্দ ইয়াবার আনুমানিক মূল্য ২ কোটি ৬৮ লাখ ৮০ হাজার টাকা।

শুক্রবার (২৭ আগস্ট) সকালে উপজেলার ঘুমধুমের বাংলাদেশ-মিয়ানমার মৈত্রী সড়কের বেতবুনিয়া বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। রহিম কক্সবাজারের ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে নাইক্ষ্যংছড়ির বেতবুনিয়া বাজারের প্রবেশমুখে একটি প্রাইভেটকার থামিয়ে তল্লাশি করা হয়। এ সময় গাড়িটির ভেতরে একটি চাকার মধ্যে থেকে অভিনব কায়দায় লুকানো ৮৯ হাজার ৬০০ পিস ইয়াবা জব্দসহ রহিমকে গ্রেফতার করা হয়। জব্দ ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ২ কোটি ৬৮ লাখ ৮০ হাজার টাকা।  

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন বাংলানিউজকে জানান, ইয়াবাসহ গ্রেফতার রহিমের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। জব্দ করা হয়েছে ইয়াবা বহনে ব্যবহৃত প্রাইভেটকারটিও।

গত ২৬ আগস্ট নাইক্ষ্যংছড়ির সোনাইছড়ি উপজেলা থেকে এক লাখ ৩৫ হাজার পিস ইয়াবাসহ এক জনকে আটক করা হয়। এর আগে, গত ১৭ আগস্ট ৪৬ হাজার ৫০০ পিস ইয়াবাসহ আটক করা হয় পাঁচ জনকে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa