ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাছের ডাল কাটায় অটোচালকে পিটিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
গাছের ডাল কাটায় অটোচালকে পিটিয়ে হত্যা

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় গাছের ডাল কাটাকে কেন্দ্র করে আমজাদ হোসেন (৫৫) নামে এক অটোরিকশাচালকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় মাসুদুর রহমান মধু নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

 

বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে ওই চালকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠিয়েছে পুলিশ।  

এর আগে সকাল সাড়ে ৮টার দিকে রৌমারী সদর ইউনিয়নের নতুন বন্দর গ্রামে এই ঘটনাটি ঘটে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, আমজাদ হোসেনের বাড়ির গাছের ডাল মাসুদুর রহমান মধুর জমির ওপর হেলে পড়ে। মধু হেলে পড়া গাছের ডালগুলো কাটতে গেলে আমজাদ হোসেন তাতে বাধা দিলে শুরু হয় বাগ-বিতণ্ডা। মধু মিয়া এরই একপর্যায়ে গাছের মালিক আমজাদের ওপর চড়াও হয় এবং মারধরে গুরুতর আহত হয়। পরে বাড়ির লোকজন স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

এ ঘটনায় নিহতের স্ত্রী দিলওয়ারা খাতুন বাদী হয়ে মুধুসহ ৩-৪ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে মাসুদুর রহমান মধুকে আটক করেছে।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ বাংলানিউজকে জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। অভিযান চালিয়ে মাসুদুর রহমান মধুকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।