ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

পঞ্চগড়: পঞ্চগড়ের বোদা উপজেলায় পিকআপ ভ্যানের ধাক্কায় ইব্রাহীম খলিল (৫৮) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে মোটরসাইকেলের অপর আরোহী অজিত কুমার রায়।

বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বেংহারী বনগ্রাম ইউনিয়নের তেপুকুরিয়া বাজারের চৌরাস্তা মোড়ের পঞ্চগড়-দেবীগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইব্রাহীম খলিল দেবীগঞ্জ উপজেলার টোকরাভাসা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও দেবীগঞ্জ উপজেলার শালডাঙ্গা ইউনিয়নের ধুলাঝারি অমরখানা গ্রামে মৃত আব্দুল রহমানের ছেলে। এদিকে আহত অজিত কুমার রায় একই বিদ্যালয়ের অফিস সহকারী ও একই উপজেলার ১ নম্বর চিলাহাটি ইউনিয়নের তিস্তাপাড়া গ্রামের বাসিন্দা।  

পুলিশ জানায়, নিহত ইব্রাহীম তার বিদ্যালয়ের অফিস সহকারী অজিত কুমার রায়সহ মোটরসাইকেলে বিদ্যালয় থেকে পঞ্চগড়ে যাচ্ছিলেন। পথিমধ্যে ওই স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ডিমবাহী পিকআপের সঙ্গে তাদের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইব্রাহীমের মৃত্যু হয়। স্থানীয়রা আহত অজিত কুমার রায়কে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।