ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিলির বাবা-মায়ের সন্ধান চায় পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
মিলির বাবা-মায়ের সন্ধান চায় পুলিশ

ঢাকা: ঠিকানা হারিয়ে ফেলে শিশু মিলি (৮) এখন পুলিশের আশ্রয়ে রাজধানীর তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে নিরাপদেই রয়েছে। তার গায়ের রঙ শ্যামলা, উচ্চতা ৪ ফুট।

পরনে ছিল লাল-সাদা রঙের স্কার্ট এবং সবুজ বল প্রিন্টের ওড়না।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার এডিসি ইফতেখায়রুল ইসলাম জানান, হারিয়ে যাওয়া শিশু মিলিকে তার পরিবারের কাছে ফিরিয়ে দিতে বাবা-মায়ের সন্ধান করছে পুলিশ।

গত সোমবার (১৩ সেপ্টেম্বর) রাজধানী উত্তরার ৭ নম্বর সেক্টরের মাস্কট প্লাজার সামনে থেকে মিলিকে উদ্ধার করে উত্তরা পশ্চিম থানার টহল পুলিশ।

তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টার কর্তৃপক্ষ শিশুটিকে নাম-ঠিকানা জিজ্ঞাসা করলে সে বাবার নাম আল আমিন ও মায়ের নাম শারমিন বলে জানায়।

সব শুনে উত্তরা পশ্চিম থানার টহল পুলিশ শিশুটিকে ভিকটিম সাপোর্ট সেন্টারে নিরাপদ হেফাজতে পাঠায়। তেজগাঁও শিল্পাঞ্চল থানায় এ বিষয়ে সোমবার একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

শিশুটির কোনো স্বজনের সন্ধান পেলে বা ঠিকানা জানলে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছে পুলিশ। ডিউটি অফিসার- মোবাইল নম্বর- ০১৭৪৫-৭৭৪৪৮৭, টিঅ্যান্ডটি নম্বর- ০২৪৮১১৮৫৪২।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
এসজেএ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ