ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরীবাগ থেকে নারীর মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
পরীবাগ থেকে নারীর মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর শাহবাগ থানার পরীবাগ এলাকায় দুই ভবনের মাঝখানের ফাঁকা জায়গা থেকে ইভানা লায়লা চৌধুরী (৩২) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি আত্মহত্যা করেছেন নাকি তাকে হত্যা করা হয়েছে, তা এখনও পরিষ্কার নয়।

 

বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৪টার দিকে ৯৯৯ নম্বরের মাধ্যমে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে শাহবাগ থানা পুলিশ। পরে সন্ধ্যায় ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়।

শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) আব্বাস আলী বাংলানিউজকে জানান, পরীবাগ সাকুরা গলির ২/ক/১৪ নম্বর ৯তলা ভবনের ৫ম তলায় থাকতেন লায়লা চৌধুরী। বিকেলে খবর পেয়ে তাদের ভবন ও পাশের ভবনের মাঝখান থেকে তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। শ্বশুরবাড়ির লোকজন দাবি, তিনি অসুস্থ ছিলেন।

ইভানার বাবা আমান উল্লাহ চৌধুরী জানান, দুই সন্তানের জননী ছিলেন ইভানা। তার স্বামী আব্দুল্লাহ মাহমুদ হাসান। ইভানা স্কলাসটিকা স্কুলের মিরপুর ও উত্তরা শাখার ইউনিভার্সিটি প্লেসমেন্ট সার্ভিসের (ইউপিএস) প্রধান ছিলেন। বুধবার তাদের স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হয়। খবর পেয়ে দুপুরে তিনি ওই বাসায় যান। তবে বাসায় যাবার পর ইভানাকে কোথাও খুঁজে পাওয়া পাচ্ছিলো না। সবাই মিলে বেশ কিচ্ছুক্ষণ খোঁজাখুঁজির পর তাকে দুই ভবনের মাঝে পড়ে থাকতে দেখা যায়।

এ বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার জানান, ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই নারী ভবন থেকে লাফিয়ে আত্মহত্যা করেছেন। পারিবারিক কলহের কারণে তিনি এ ঘটনা ঘটাতে পারেন বলে ধারণা করছে পুলিশ। তারপরও সবকিছুই তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।