ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অপহরণের ২ দিন পর কলেজছাত্রী উদ্ধার, যুবক গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
অপহরণের ২ দিন পর কলেজছাত্রী উদ্ধার, যুবক গ্রেফতার গ্রেফতার হামিম হোসেন নিলয়

রাজশাহী: রাজশাহীতে অপহরণের দু’দিন পর এক কলেজছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণে জড়িত থাকার অভিযোগে হামিম হোসেন নিলয় (২২) নামে এক যুবককে গ্রেফতার করা হয়।

 

বুধবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতার হামিম হোসেন নিলয় মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ গুড়িপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে।

আরএমপির অতিরিক্ত উপকমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, ভুক্তভোগী কলেজছাত্রীকে দীর্ঘদিন ধরে হামিম হোসেন বিয়ের প্রলোভন দিয়ে আসছিলেন। হামিম ভুক্তভোগী ছাত্রীকে কোচিংয়ে আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করতেন। বিষয়টি হামিমের পরিবারকে জানালে তারা গুরুত্ব দেননি। গত রোববার (১২ সেপ্টেম্বর) ভোরে কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম চারখুটার মোড় থেকে রিয়াকে বিয়ে করবে বলে অপহরণ করে নিয়ে যায় হামিম।  

তিনি আরও বলেন, এ ঘটনার পর ভুক্তভোগীর বাবা কাশিয়াডাঙ্গা থানায় অপহরণ মামলা দায়ের করেন। এরপর আরএমপির সাইবার ক্রাইম ইউনিটের একটি দল তথ্য প্রযুক্তির সহায়তায় তানোর থেকে তাকে উদ্ধার করে। এ সময় অভিযুক্ত হামিমকে গ্রেফতার করা হয়।  

আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান আরএমপির এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
এসএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।