ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যৌন নিপীড়নের অভিযোগে আ.লীগ নেতা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
যৌন নিপীড়নের অভিযোগে আ.লীগ নেতা গ্রেফতার

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুরে গৃহবধূকে যৌন নিপীড়নের মামলায় সিদ্দিকুর রহমান সিকদার (৫০) নামে এক আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) রাতে ভুক্তভোগী গৃহবধূ রাজাপুর থানায় মামলা করলে ওই রাতেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার সিদ্দিক উপজেলার শুক্তাগড় ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও কেওতা গ্রামের মৃত মোহাম্মদ আলী সিকদারের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে কেওতা মাদরাসার সামনের একটি দোকানে বিকাশ থেকে টাকা তুলতে যান ভুক্তভোগী ওই নারী। এ সময় অভিযুক্ত সিদ্দিক তার স্ত্রী ওই নারীর সঙ্গে কথা বলবেন বলে কৌশলে তাকে নিজের বাড়িতে নিয়ে যান। এ সময় ওই ঘরে কেউ ছিল না। পরে সিদ্দিক ভুক্তভোগীর শ্লীলতাহানি করেন এবং ধর্ষণের চেষ্টা চালান। এ সময় পানি খাওয়ার কথা বলে কৌশলে ওই নারী সিদ্দিকের ঘর থেকে পালিয়ে আসেন ।

বিষয়টি ইউনিয়ন পরিষদের নারী সদস্যসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানালে তারা এ ঘটনার বিচার করতে অপারগতা প্রকাশ করেন। নিরুপায় হয়ে পরে ওই নারী রাতে থানায় মামলা করেন।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, যৌন নিপীড়নের ঘটনায় মঙ্গলবার রাতে ওই গৃহবধূ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। এরপর আসামিকে ওই রাতেই গ্রেফতার করে বুধবার (১৫ সেপ্টেম্বর) সকালে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
এমএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad