ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

ট্রাক-পিকআপভ্যান সংঘর্ষ, নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
ট্রাক-পিকআপভ্যান সংঘর্ষ, নিহত ৩ ফাইল ছবি

নেত্রকোনা: নেত্রকোনা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের বাগড়া এলাকায় ট্রাকের সঙ্গে পিকআপভ্যানের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন।  

শনিবার (২৫ সেপ্টেম্বর) ভোরে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছেন একজন।

নিহতরা হলেন- সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা গ্রামের মাছ ব্যবসায়ী রনি মিয়া ও তার চাচাতো ভাই জনি মিয়া এবং পিকআপভ্যান চালক আবুচান। আহত ব্যক্তির নাম জানা যায়নি।  

জানা গেছে, শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ভোর রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে পাইকুরাটি ইউনিয়নের গাছতলা এলাকা থেকে মাছ ভর্তি একটি পিকআপভ্যান ঢাকার উদ্দেশে ছেড়ে আসে। পথে বাগড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপভ্যানটি দাঁড়িয়ে থাকা একটি বিকল ট্রাকের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মাছ ব্যবসায়ী রনি ও তার চাচাতো ভাই জনি নিহত হন। গুরুতর আহত পিকআপভ্যান চালক আবুচানকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। গুরুতর আহত অন্যজনকে ঢাকায় পাঠানো হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা।

পুলিশ জানায়, নিহতের তিন জনের মধ্যে দু’জনের মরদেহ শ্যামগঞ্জ পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে ও অন্য মরদেহটি মমেক হাসপাতালে রয়েছে। ময়নাতদন্তের পর মরদেহগুলো নিহতদের নিজ নিজ স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হবে।

নেত্রকোনা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোর্শেদা আক্তার বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa